মেনু নির্বাচন করুন
খবর

মধুখালীতে উন্নয়ন মেলা নিয়ে শোভাযাত্রা

ফরিদপুরের মধুখালী উপজেলা প্রশাসনের আয়োজনে তিনদিনব্যাপী উন্নয়ন মেলা নিয়ে এক শোভাযাত্রা বের করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে ঢাকা-খুলনা মহাসড়ক ঘুরে শোভাযাত্রাটি মধুখালী পাইলট উচ্চ বিদ্যালয় মেলা প্রাঙ্গণে এসে শেষ হয়।
 
সকাল ৯টার এই শোভাযাত্রাটিতে উপজেলা পরিষদ ও প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষক-শিক্ষার্থী এবং স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। এসময় তারা ঢাক-ঢোল নিয়ে বিভিন্ন সাজে সজ্জিত হন। পরে বেলা ১১টার পরে কেন্দ্রীয়ভাবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গণভবন থেকে উন্নয়ন মেলার শুভ উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠানটি দেখার জন্য উপজেলার হাজার হাজার মানুষ উপস্থিত থেকে অনুষ্ঠানটি উপভোগ করেন।
 
এ সময় পাইলট উচ্চ বিদ্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মধুখালী উপজেলা চেয়ারম্যান মো. আজিজুর রহমান মোল্যা, উপজেলা নির্বাহী অফিসার মো. শাহাদত হোসেন কবির, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মনজুর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মির্জা মনিরুজ্জামান বাচ্চু, সাধারণ সম্পাদক রেজাউল হক বকু, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ইকবাল হাসান, উপজেলা প্রকৌশলী মো. রফিকুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার মো. ইসমাইল হোসেন, পাইলট উচ্চ বিদ্যালয়ের সভাপতি হাজি মোহাম্মদ আলী মিয়াসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী এবং উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।
 
তিনদিন ব্যাপী মেলায় বিভিন্ন দফতরের ৪৫টি স্টল রয়েছে। এছাড়া তিন দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের মধ্যে কুইজ প্রতিযোগিতা, লাঠি খেলা প্রদর্শনী, সাংস্কৃতিক অনুষ্ঠান, বিতর্ক প্রতিযোগিতা, কবিতা পাঠের আসর, ‘হঠাৎ বৃষ্টি’ চলচ্চিত্র প্রদর্শনী রূপকল্প-২০২১ ও ২০৪১’ বিষয়ক ও ‘ডিজিটাল বাংলাদেশ এবং উন্নয়নের অগ্রযাত্রা’ বিষয়ক আলোচনা সভা এবং মেলার শেষ দিনে পুরস্কার বিতরণ।

ছবি


ফাইল


প্রকাশনের তারিখ

২০১৮-০১-১১

আর্কাইভ তারিখ

২০১৮-০২-২৮


Share with :
Facebook Twitter